ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঈদ উপহার নিয়ে অসহায় মানুষের পাশে কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন 

ঈদ উপহার নিয়ে অসহায় মানুষের পাশে কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন 

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও ছাত্রলীগের ঢাকা মহানগরের সাবেক সাধারণ সম্পাদক কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুনের ব‍্যক্তিগত উদ্যোগে

রোববার হোসেনপুরে আসাদুজ্জামান খান কামাল অডিটোরিয়ামে ও সোমবার সদর উপজেলায় শিল্পকলা একাডেমীতে হাজার হাজার হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার (শাড়ি লুঙ্গি) বিতরণ করেন। পাশাপাশি ইউনিয়ন পর্যায়ে দুস্থ অসহায় মানুষের কাছে ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিনিধির মাধ্যমে পৌঁছে দেয়।

বিতরণকালে হোসেনপুরে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক এম এ হালিম।

সদর উপজেলার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট জিল্লুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমিসহ সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

ঈদ উপহার বিতরণ নিয়ে জানতে চাইলে কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন বলেন, এবছর বিশ্বমন্দা ও বিশ্বব‍্যাপী মহামারীর কারণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ছিল কোন ইফতার পার্টি আয়োজন করা যাবে না। তাই আমি ব‍্যক্তিগতভাবে কোন ইফতার পার্টি আয়োজন না করে রমজানের শুরুতেই হোসেনপুর ও কিশোরগঞ্জ সদরের ১৭ টি ইউনিয়নের প্রতিটি অসহায় হতদরিদ্র মানুষের কাছে রমজান সামগ্ৰি পৌঁছে দিয়েছি এবং প্রতিবছরের ন‍্যায় আমার সামর্থ্য অনুযায়ী এই ঈদ উপহার বিতরণ করছি।

হোসেনপুর ও সদরের সাধারণ মানুষ তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে কেউ বলে আমাদের হুমায়ুন, কেউ বলে কাকা, কেউ বলে ভাই আমাদের শুধু রমজান সামগ্ৰি ও ঈদ উপহার না সারাবছরই পাশে থাকেন।

করোনা মহামারিতে যখন মানুষ ঘর থেকে বের হওয়ার সাহস পেত না তখনও প্রত‍্যেকের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন। যার ঘর নেই তাদের ঘর দিয়েছেন। কন্যাদায়গ্ৰস্থ ব‍্যক্তিকে সহযোগিতা করেন। চিকিৎসা ও শিক্ষার জন্য আর্থিক অনুদান মোট কথা সাধারণ মানুষের শান্তির জন্য যা করার দরকার হুমায়ুন ভাই করেন।

পরিশেষে আরও বলেন, হুমায়ূন সাহেবকে আল্লাহ আমাদের কাছে বিশেষ রহমত হিসেবে পাঠিয়েছেন।

ঈদ,উপহার,বিতরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত